1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য ও ইয়ুথ এন্টারপ্রিনিউর কমিটির কো-চেয়ারম্যান হলেন শিল্পপতি সালাউদ্দিন  শতাধিক পথচারী, রাস্তার পাশে ভাসমান ও রোজাদারের মাঝে রাইট টক বাংলাদেশের সেহরি উপহার

নানা আয়োজনে প্রত্যয় ফাউন্ডেশনের তৃতীয় বার্ষিকী উদযাপন

  • Update Time : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : নানা আয়োজন আর উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘‘ আমার প্রত্যয় ফাউন্ডেশন’’ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর তেজগাঁও কলেজ অডিটোরিয়ামে সংগঠনটির সভাপতি আল শাহরিয়ার ইরফানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুবমহিলা লীগের সভাপতি সরোয়ার আলম ডেইজি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএ টিভির বার্তা প্রধান ফয়সাল আল মাহমুদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য খন্দকার আফরোজা, ফরাজী হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক এম মোকতার হোসেন, বাংলাদেশ গণমাধ্যমকর্মী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আল-আমিন এম তাওহীদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ডিজি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান আবু আকতার, শিশু সাহিত্যিক স.ম শামসুল আলম, মোহনা টিভির রিপোর্টার শেখ আল-আমিন, এসএ টিভির রিপোর্টার ইসমাইল সরদার।

প্রত্যয় ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এএফ মনির হোসেনের সঞ্চালনায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, প্রত্যয় ফাউন্ডেশনের উপদেষ্টা মো. অনিক ও মোস্তফা কামাল প্রমূখ।

অনুষ্ঠানের বক্তারা বলেন, মানবিক কাজে প্রত্যয় ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সংগঠনের একঝাঁক তরুণ উদীয়মান স্বেচ্ছাসেবীরা দেশের দুঃসময়ে অসহায় মানুষের সেবা করে যাচ্ছেন।

পরে আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক ও সংগঠনটির সদস্যরা বিভিন্ন মানবিক কাজে সফল হওয়ায় সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

( এমএম)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION