1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার এফবিসিসিআইয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য ও ইয়ুথ এন্টারপ্রিনিউর কমিটির কো-চেয়ারম্যান হলেন শিল্পপতি সালাউদ্দিন  শতাধিক পথচারী, রাস্তার পাশে ভাসমান ও রোজাদারের মাঝে রাইট টক বাংলাদেশের সেহরি উপহার

রাজবাড়ী জেলা আ.লীগের সাংগঠনকি সম্পাদক রাসেলের আড়াই হাজার পরিবারকে ঈদ উপহার বিতরণ

  • Update Time : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আড়াই হাজার দুস্থ অসহায় পরিবার ও শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন সাবেক ছাত্রনেতা ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আসাদ রাসেল।

গতকাল তিনি এই আড়াই হাজার শাড়ী ও কাপড় ও শার্ট ঈদ উপহার বিতরণ করেন দুস্থ অসহায় এবং সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কথা সবসবময় চিন্তা করেন। তিনি ক্ষমতায় আসলেই এদেশের গরীবের ভাগ্য পরিবর্তন হয়। বিএনপি জামায়াতের আমলে খালেদা জিয়া কখনোই গরীবের চিন্তা করেনি, তারা ঈদ উদযাপন করতে পারেনি। কিন্তু আজ শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের আমলে সকল শ্রেণী পেশার মানুষ ঈদ উদযাপন করছে। দলের পক্ষে প্রতিবছর রমজানেই ঈদ উপহার চলে যাচ্ছে সাধারণ মানুষের কাছে।

তিনি আরো বলেন,  একজন শেখ হাসিনার কর্মী হয়ে অসহায় দুস্থ মানুষ এবং কোমলমতি শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরণ। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং সকলে মিলেমিশে ঈদ উদযাপন করি।

(এমএম)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION