1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ- মোঃ কামরুল হাসান মেহেদি।

  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

রাফসান আহম্মেদ রোকন: রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন নাট্যকার ও নির্মাতা, অভিনেতা সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাবেক জাতীয় ফুটবলার ও সংগঠক রেহানা পারভীন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি খন্দকার তারেক রায়হান, সাবেক অতিরিক্ত সচিব ইউনুস আলী প্রামাণিক, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নাজমুল হুদা, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য মতি শিউলী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ শরীফুল ইসলাম।

এছাড়াও মধ্যে উপস্থিত ছিলেন মানবাধিকার নেতা ও সংগঠক পিরিত সিমরান, গবেষক সোহেল তালুকদার, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের ৬ নং ইউনিট মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লায়ন নুরুন্নাহার।

রাইট টক বাংলাদেশের পরিচালক আল আমিন এম তাওহীদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি এম হাফিজ এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন


রাইট টক বাংলাদেশ সংগঠন এর দপ্তর সম্পাদক কামরুল হাসান মেহেদী বলেন
বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ তার কোনো বিকল্প নেই। আজ রাজনীতির স্বার্থে অনেকেই জাতির পিতার আদর্শকে ম্লান করতে চায়।
আমরা বাঙালি অনেক গ্লানি কাটিয়ে একটি স্বাধীন জাতি হিসেবে ইতিহাসে স্থান পেয়েছি। শেখ মুজিব না হলে আমাদের এই স্বাধীনতা সম্ভব হতো না। তিনিই ছিলেন আমাদের দ্রষ্টা, তিনিই ছিলেন আমাদের আদর্শ, তিনিই ছিলেন আমাদের অনুপ্রেরণা। স্বাধীনতার জন্য দরকার আদর্শ, দরকার ত্যাগ ও তপস্যা। স্বাধীনতা এমন জিনিস নয়, যা কখনো বিনা ত্যাগ ও তপস্যায় অর্জন করা যায়।
আমরা স্বাধীনতা পেয়েছি অনেক ত্যাগ ও তপস্যার বিনিময়ে। আমাদের এই ত্যাগ ও তপস্যার নায়ক শেখ মুজিব। বাঙালি আজ এই দুর্জয় বীরের নেতৃত্বে স্বাধীনতা পেয়েছে এবং এই দেশের নামকরণ হয়েছে বাংলাদেশ। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুকে হত্যা করে যারা ভেবেছিল ইতিহাস থেকে তার নাম মুছে দেবে-তা হয়নি।

গোটা বাঙালি জাতির আদর্শের নাম। মুজিব বাঙালি জাতির ইতিহাসের নতুন পরিচয়ের নাম।

বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্নদ্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান এ দেশের জন্য অসামান্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম বাংলাদেশ নামক রাষ্ট্রটির নামের সঙ্গেও অতপ্রোতভাবে জড়িত। সময়ের পরিক্রমায় তিনি এশিয়া ও বিশ্ব রাজনীতির মঞ্চে একজন কিংবদন্তী হিসেবে আবির্ভূত হয়েছেন।

সর্বশেষ আমি বলতে চাই রাইট টক বাংলাদেশ আমাদের সবার সংগঠন, সবাই ঐক্য হয়ে এক সাথে হাতে হাত রেখে কাজ করে যাবো। সকলে দোয়া করবেন আমি যেন আমার পদ কে সঠিক ভাবে ব্যাবহার করতে পারি। এবং সবাইকে সংগঠন এর প্রতি আরো এগিয়ে আসার আহ্বান জানাই। আমাদের সকলের সুন্দর ভাবে কাজ করে যেতে, সকলের সুশাস্থ কামনা করে আমি আমার বক্তব্য শেষ করছি ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION