1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

রাজারহাটে দুই দিনের অবরোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক।

  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

মোঃ হামিদুল ইসলাম,রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি:সারাদেশের ন্যায় রাজারহাট উপজেলায় বিএনপি-জামাতের ডাকা দুই দিনের হরতাল ও অবরোধে প্রথম দিনের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবেরী রায় এর নেতৃত্বে পুলিশ, আনসার ও ভিডিপি সমন্বয়ে রাজারহাট উপজেলা যৌথ টহল চলমান ছিল। যার ফলে রাজারহাটের কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রবিবার ৫ই নভেম্বর,২০২৩ রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে।
জানা গেছে, হরতাল ও অবরোধকারীরা যেন সরকারি সম্পদে হামলা ভাংচুর গাড়িতে আগুন, সাধারণ মানুষ ও যানবাহন চলাচলে কেউ যেনো কোন সমস্যা সৃষ্টি করতে না পারে এজন্য সর্বোচ্চ সর্তক অবস্থান নিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনীগুলো।
রাজারহাট উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা এবং মহাসড়কের মূল পয়েন্টগুলোতে নিরাপত্তা জোরদার, সেখানে পুলিশ ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অবস্থান করেছিল। তবে দুই দিনে বিএনপি জামাতের হরতাল ও অবরোধে প্রভাব পরেনি রাজারহাট উপজেলায়। এখন পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নে কোথাও কোন বিশৃঙ্খলা খবর পাওয়া যায়নি। সবমিলিয়ে রাজারহাট উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

রাজাহাট উপজেলা নির্বাহী অফিসার কাবেরী রায় বলেন রাজনৈতিক দলের ডাকা হরতাল ও অবরোধে রাজারহাট আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ, আনসান ও ভিডিপির সমন্বয়ে রাজারহাট উপজেলায় যৌথ টহল চলমান ছিল রাজারহাট উপজেলায়।
এসময় উপস্থিত ছিলেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ হিল জামান, এস,আই শহিদুল ইসলাম।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, আইনশৃঙখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্ছ অবস্থানে রয়েছে। জনগনের জালমালের ক্ষতি সাধনের চেষ্টা করলে কোন ছাড় দেয়া হবেনা। কঠোরহস্তে দমন করা হবে।

 

(মেহেদী হাসান)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION