1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন

  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় চট্টগ্রাম টিম্বার মিলসের মালিক সাখায়াত হোসেন, সিরাজুল ইসলাম ও তার সাঙ্গ-পাঙ্গদের চাঁদা দাবি এবং জোরপূর্বক ফ্ল্যাট দখলের অভিযোগ এনে রাজমহল রিয়েল এস্টেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিনা আক্তার সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) বেলা ১২ টায় রাজধানীর নাজিমউদ্দীন রোড বাংলাদেশ গণমাধ্যমকর্মী এসোসিয়েশন কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী।

সংবাদ সম্মেলনে রাজমহল রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক সেলিনা আক্তার লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ১৪ বছর ধরে রাজমহল রিয়েল এস্টেট সুনামের সাথে ব্যবসা করে আসছে। সততা ও ন্যায় নিষ্ঠার সঙ্গে ব্যবসা করা হচ্ছে বিগতদিনে কোন ধরনের আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে কারোই অভিযোগ কিংবা মামলা বা সালিশি বিচারও হয়নি। এরই ধারাবাহিকতায় নির্মিত ফ্ল্যাটের দরজা ক্রয় করার জন্য পরিচয় হয় চিটাগং টিম্বার মিলসের মালিক ভূমিদূস্য সাখাওয়াতের সঙ্গে। প্রথমে তাদের কাছে দুটি ফ্ল্যাট বিক্রি করা হয়। কিন্তু এরপর থেকে প্রায় সময়ে আমাকে কু-প্রস্তাব দেন, এটা প্রত্যাখান করার কারণে কাল শত্রু হয়ে বিভিন্ন সময়ে অসাধু চাঁদাবাজদের দিয়ে হত্যার হুমকি এবং ফ্ল্যাট ক্রয়ের নামে স্বাক্ষর জাল-জালিয়াতি করে দখলের চেষ্টা চালায় চিহ্নিত এই ভুমিদূস্য ও সন্ত্রাসী সাখাওয়াত হোসেন, সিরাজুল ইসলাম, আব্দুর রহিম, বজলুল রহমান, জুয়েল ও শফিকুল ইসলাম। গত ৭ এপ্রিল সাপ্তাহিক চলমান দেশ নামে একটি পত্রিকাসহ বেশ কয়েকজন অপেশাদার হলুদ সাংবাদিকদের দিয়ে হয়রানির পাশাপাশি মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় প্রতারক চক্ররা। ভুঁইফোড় পত্রিকায় পক্ষ বিপক্ষের বক্তব্যের পরিবর্তে ওই পত্রিকার সাংবাদিকরা নিজের মতামত এবং মনের মাধুরি দিয়ে লিখিছেন যা সাংবাদিকতার নীতি আদর্শকে প্রশ্নবিদ্ধ করে এবং জাতির কাছে হাস্যকর। ঘটনার সঙ্গে কোন ধরনের সত্যতার মিল নেই। এছাড়াও অসত্য মিথ্যা কাল্পনিক, ফেসবুক ও ইউটিউব থেকে বিভিন্ন প্রচারিত অনুষ্ঠানের ভিডিও এনে তা প্রচার করে চরিত্র হননের চেষ্টাও করছে।

তিনি আরো বলেন, এদের হাত থেকে রক্ষা পেতে গত ৮ এপ্রিল ২০২৪ অভিযুক্তদের বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিমের আদালত-১২ তে মামলা দায়ের করি এবং গত ৯ এপ্রিল তারিখ উত্তরা উত্তরখান থানা ও দক্ষিণখান থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেছি, যার জিডি নং ৫১১। এসব অপরাধী প্রতারক চক্রদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় কয়েকজন জমির মালিক এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট মেজবাহ উদ্দিন শরীফ।

তবে এবিষয়ে অভিযুক্ত সাখাওয়াত হোসেন মুঠোফোনে সাংবাদিকদের জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। আমি রাজমহল রিয়েল এস্টেটের কাছ থেকে ফ্ল্যাট ক্রয় করেছি। মিথ্যা সংবাদ পরিবেশনের বিষয়ে তিনি কিছুই জানেন না বলেও জানান।

(এসএম)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION