1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ এর সভাপতি নির্বাচিত হলেন সায়েম ও সম্পাদক হয়েছেন রিপন

  • Update Time : রবিবার, ৭ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: করিলে রক্তদান, বাঁচিবে একটি প্রাণ, এই স্লোগান নিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জে অবস্থিত সামাজিক সংগঠন “উই ফর ইউ” এর কেন্দ্রীয় কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মে ২০২৩) উই ফর ইউ’র কেন্দ্রীয় অফিসে নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিটি।শুক্রবার ৩য় ধাপে কেন্দ্রীয় কমিটি, বসুরহাট পৌরসভা ইউনিট ও কোম্পানীগঞ্জ উপজেলা এর ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সব ইউনিট মিলে মোট ভোট সংগ্রহ হয়েছে ১২২টি। তার মধ্যে কোন ভোট বাতিল হয়নি।

এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সায়েম মোহাম্মদ ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম রিপন তার প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল্লাহ আল মামুন। নির্বাচনের বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার, উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ফয়সাল বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। আমাদের যারা প্রার্থী এবং যারা সাধারণ ভোটার রয়েছেন তারা নির্বাচন আচরণবিধি মেনেই নির্বাচন করছে। খুব স্বতঃস্ফূর্তভাবে ভোটাররা ভোট দিয়েছেন। যেহেতু এটা একটি অরাজনৈতিক সংগঠন তাই এখানে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার মত কোন কারণ নেই। আমরা এ ধরনের কোন অভিযোগ পাইনি।

উক্ত সংগঠনে আজীবন সদস্য সহ মোট ভোটার ১৪২ জন। এর আগে ১ম ধাপে নারায়ণগঞ্জ ইউনিট ও ঢাকা ইউনিট এবং ২য় ধাপে কবিরহাট ইউনিটে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।উল্লেখ উই ফর ইউ একটি সামাজিক স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন। ৫ মে,২০১০ সালে সরকারি মুজিব কলেজে ৫ জন শিক্ষিত ছাত্র এটি প্রতিষ্ঠা করে। এটি ২০১০ থেকে সামাজিক কাজের সাথে জড়িত থাকলেও সমাজসেবা মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত হয় ২০১৬ সালে। যার রেজি নং নোয়া-৮২৬/১৬।

(এমআইএম)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION