1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

বিএনপি নেতা জয়নুল আবদীনকে মারধর প্রসঙ্গে যা বললেন ডিবিপ্রধান।

  • Update Time : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

নিউজ ডেস্ক: বিএনপির কর্মসূচিতে পিটুনি খাওয়ার পর ডিবি অফিসে নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আপ্যায়ন করান ডিবিপ্রধান হারুন অর রশিদ। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এ নিয়ে শুরু হয় মিশ্র প্রতিক্রিয়া। এ ঘটনায় সামনে চলে আসে ২০১১ সালের একটি ঘটনা। বিএনপির অভিযোগ, সেদিন সংসদ ভবনের সামনে তৎকালীন বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবদীন ফারুককে পিটিয়েছিলেন হারুন।

সম্প্রতি গয়েশ্বর চন্দ্র রায়কে আপ্যায়ন ও সেই ছবি সোশাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার প্রসঙ্গে একটি টেলিভিশনে টকশোতে কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, আপনি সামাজিকতা ও মানবিকতা দেখিয়ে গয়েশ্বর রায়কে আপ্যায়ন করলেন; কিন্তু ২০১১ সালে সাবেক চিফ হুইপ জয়নুল আবদীনকে কেন পিটিয়েছিলেন— সরকারের জন্য না জনগণের জন্য?

এমন প্রশ্নে ডিবিপ্রধান হারুন বলেন, আপনাকে তা হলে শুনতে হবে। আমার (হারুন) জয়নুল আবেদীন ফারুকের সঙ্গে কোনো কথা হয়নি বা দ্বন্দ্ব হয়নি। আপনি যদি ওই ভিডিওটা দেখেন তা হলে দেখবেন, উনি পুলিশের একজন অফিসারের সঙ্গে তর্কাতর্কি করছেন।

একজন আরেকজনকে গাল পেতে দিচ্ছেন, বলছেন— মার আমাকে মার? আমি দূর থেকে সেটি দেখছিলাম। পরে দৌড়ে সেখানে গিয়েছিলাম। দুজনকেই সরানোর চেষ্টা করছিলাম। সেই সময় জয়নুল আবেদিন আমাকে ধরে ফেলে দিচ্ছেন।

তখন আমি বাঁচার জন্য উনার হাতে ব্যান্ডেজ ছিল সেখানে হাত ঠুকিয়ে দিয়েছিলাম। উনি ধাক্কা দিলে ব্যান্ডেজ নিয়ে আমি পড়ে গিয়েছিলাম। কোমরে ব্যথা পেয়েছিলাম।

পরে আমাদের পুলিশ সদস্যরা তাকে ঘিরে ফেলল যে, স্যার কে কেন ধাক্কা দিয়ে ফেললেন? ওই সময় উনি বসে গিয়ে জামাটা খুলে দৌড় দিলেন। পরে তার সঙ্গে পুলিশ সদস্যরাও দৌড় দিয়েছেন— এই ছিল সেদিনের ঘটনা।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ জুলাই হরতাল চলাকালে সংসদ ভবন প্রাঙ্গণে বিএনপির পক্ষ থেকে মিছিল বের করা হয়। সেখানে বিরোধী দলের সাবেক চিফ হুইপ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুককে সংসদ ভবনের সামনে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে তত্কালীন তেজগাঁও জোনের পুলিশের এডিসি (বর্তমান ডিবি প্রধান) হারুনের বিরুদ্ধে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION