1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

নরসিংদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

নরসিংদী প্রতিনিধি : সারাদেশের ন্যায় নরসিংদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

রবিবার (২২ অক্টোবর) দিবসটি উপলক্ষে সকালে সার্কিট হাউজের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এসে শেষ হয়। পরে নরসিংদী জেলা প্রশাসন ও বিআর টিএ উদ্যেগে জেলা শিশু একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড্রাইভিং দক্ষতা যাচাই কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসাক চিত্রা শিকারী,অতিরক্তি পুলিশ সুপার এস এ এম ফজল ই খুদা,বিআরটিএ সহকারী পরিচালক শেখ মো.ইমরান, ট্রাফিক ইনিপেক্টর শাখাওয়াত হোসেন, মোটরযান পরিদর্শক মো:নাসিম হায়দার প্রমুখ্য।তারা বলেন নরসিংদীর ৫২ কিলোমিটারে সড়ক-মহাসড়কে চালাচলকারী যাত্রি সেবা নিশ্চিত ও সড়ক দুর্ঘটনা রোধে সবাই এগিয়ে আসতে হবে।

সড়ক দুর্ঘটনার জন্য দায়ি হলো আইন না মানা মানুষ গুলো। সড়ক দুর্ঘটনা রোধ করতে চালক ও পথচারীদের সচেতন হওয়া অতি জরুরী। সড়কে যার যেখানে দায়িত্ব তা সঠিক ভাবে পালন করলে সড়ক দুর্ঘটনা কমানো সম্ভব বলে মন্তব্য করেন তারা।সভায় বাস মালিক,ড্রাইভার শ্রমিকসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(এমএম)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION