1. newsbanglapride24@gmail.com : banglapride24 : bangla pride
  2. jmitsolution24@gmail.com : support : Support Team
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
সবাইকে একসাথে নিয়ে হিট মোকাবিলা করবো : চিফ হিট অফিসার শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবলের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন চাঁদাবাজ ও ভূমিদূস্যদের হাত থেকে রক্ষা পেতে রাজমহল রিয়েল এস্টেটের পরিচালক সেলিনার সংবাদ সম্মেলন ঢাকায় ঈদের আগেই ঈদের নামাজ পড়লেন অনেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে ডেইজি রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশজুড়ে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স নোট ৪০ সিরিজ ঈদে ফাঁকা ঢাকা পাহাড়া দিবে পুলিশ : ডিএমপি কমিশনার

জনসচেতনতায় যুগোপযোগী কর্মসূচিতে এ্যাওয়ার্ড পেলেন রাইট টক বাংলাদেশ

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার : মানবসেবা এবং বাল্যবিবাহ প্রতিরোধে জনগনের মাঝে নানা ধরনের জনসচেতনতা সৃষ্টি করেন রাইট টক বাংলাদেশ। এই কার্যক্রমটি সর্বমহলে প্রশংসিত হওয়ায় এই জনপ্রিয় সামাজিক সংগঠন ” রাইট টক বাংলাদেশ” কে এ্যাওয়ার্ড দিয়েছে ইংরেজি পত্রিকা ডেইলি ‘মর্নিং টুডে’ পরিবার।

শুক্রবার (১ মার্চ) বিকালে জাতীয় প্রেসক্লাবে মর্নিং টুডে পত্রিকার আয়োজিত অনুষ্ঠানে এই এ্যাওয়ার্ড দেয়া হয়।

রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল আমিন এম তাওহীদসহ সদস্যদের হাতে এসময় এ্যাওয়ার্ড তুলে দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটোয়ারী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক টিম পজেটিভ এর চেয়ারম্যান গোলাম রাব্বানী, মর্নিং টুডে’র প্রকাশক ও সম্পাদক কল্যাণ চক্রবর্তীসহ অতিথিরা।

এসময় বক্তারা বলেন, রাইট টক বাংলাদেশ সমাজকে পরিবর্তন করতে মানুষের মাঝে জনসচেতনতাসহ নানা কর্মসূচি পালন করে যাচ্ছে যা বর্তমান সমাজের জন্য গুরুত্বপূর্ণ। এই যাত্রা সংগঠনটির অব্যাহত থাকলে একদিন সমাজ আরো সুন্দর হয়ে উঠবে।

বাল্যবিবাহ বন্ধে কর্মসূচিতে যেভাবে সচেতনতা করেছে তা আজ পর্যন্ত কোনো সংগঠন কিংবা সংস্থা এমন করেনি। বাল্যবিবাহ দিলে কি ধরনের ক্ষতি হয় তা একজন রিকশাচালক থেকে শুরু সকল শ্রেণির পেশার মানুষের মধ্যে সেই সচেতনতা তৈরি করেছে যা দেশের জন্য বড় ধরনের উপকার হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION